শীতার্তদের মাঝে বিনামূল্যে কম্বল ও বস্ত্র বিতরণ

সারারাতব্যাপী রাজধানীর বিভিন্ন স্থানে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন

সম্প্রতি যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর উদ্যোগে ও অর্থায়নে সারারাতব্যাপী রাজধানীর বিভিন্ন স্থানে  দুঃস্থ, অসহায় ও ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়।  যমুনা ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এ,কে,এম মুশাররফ্ হুসাইন,  যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ এসময় উপস্থিত ছিলেন। এছাড়া ব্যাংক এর  অতিরিক্ত ব্যাবস্থাপনা পরিচালক ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহমেদ, ব্যাংকের  উপ-ব্যাবস্থাপনা পরিচালক এ,কে,এম সাইফুদ্দিন আহম্মদ, ব্যাংকের বিভিন্ন শাখা প্রধান, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। উক্ত রাতে প্রায় একহাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করে যমুনা ব্যাংক ফাউন্ডেশন।

ঢাকা শহরে মধ্যরাতে শীতার্তদের মাঝে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের কম্বল বিতরণ

গত ০৫/০১/২০১৮ যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগ ও অর্থায়নে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ নূর মোহাম্মাদের নেতৃত্বে মধ্যরাত থেকে সারারাতব্যাপী  ঢাকা সিটি করপরেশনের ধানমন্ডি, গ্রীনরোড, ফার্মগেট, কারওয়ান বাজার, নিলক্ষেত, পলাশী, জাতীয় শহীদ মিনার, ঢাকা মেডিকেল কলেজ, হাইকোর্ট এলাকা, সোহরাওয়ার্দি উদ্যান ও গুলিস্তান এলাকায় খোলা আকাশের নিচে বসবাসকারী  শীতার্ত মানুষের মাঝে বিপুল পরিমান কম্বল বিতরণ করা হয়। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের সিইও ও ব্যাংকের অতিরিক্ত ব্যাবস্থাপনা পরিচালক মীর্জা ইলিয়াস উদ্দিন আহমেদ, মানব সম্পদ বিভাগের প্রধান মামুন মাহমুদ ও ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

ঢাকা শহরে সারা রাত যমুনা ব্যাংক ফাউন্ডেশনের কম্বল বিতরণ

সম্প্রতি যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগ ও অর্থায়নে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ নূর মোহাম্মাদের নেতৃত্বে রাত ১১.০০টা থেকে সারারাতব্যাপী  ঢাকা উত্তর ও দক্ষিন সিটি করপরেশনের বিভিন্ন এলাকা ও মহল্লায় খোলা আকাশের নিচে বসবাসকারী  শীতার্ত মানুষের মাঝে বিপুল পরিমান কম্বল বিতরণ করা হয়। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের সিইও ও ব্যাংকের অতিরিক্ত ব্যাবস্থাপনা পরিচালক মীর্জা ইলিয়াস উদ্দিন আহমেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক এ কে এম সাইফুদ্দিন আহমেদ, ব্যাংকের মহাখালী, দিলকুশা ও উত্তরা শাখার ব্যাবস্থাপকসহ প্রধান কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

মধ্যরাতে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের কম্বল বিতরণ

গত ২৯/০১/২০১৬ মধ্যরাত থেকে ভোররাত পাঁচটা পর্যন্ত যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগ ও অর্থায়নে ঢাকা শহরের ধানমন্ডি, গ্রিনরোড, ফার্মগেট, কারওয়ানবাজার, নীলক্ষেত, পলাশী, জাতীয় শহীদ মিনার, ঢাকা মেডিকেল কলেজ, হাইকোর্ট এলাকা, সোহরাওয়ারদি উদ্যান ও গুলিস্তানে শীতার্ত ছিন্নমূল, ভাসমান ও ফুটপাতে শায়িত মানুষের মাঝে  যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ নূর মোহাম্মাদ বিপুল পরিমান কম্বল বিতরণ করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের সিইও ও ব্যাংকের উপব্যাবস্থাপনা পরিচালক মীর্জা ইলিয়াস উদ্দিন আহমেদ সহ বেশ কয়েকজন কর্মকর্তা। কম্বল বিতরণ শেষে  যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ নূর মোহাম্মাদ অসহায় মানুষের সুন্দর জীবন কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া করেন। উল্লেখ্য, আলহাজ নূর মোহাম্মাদ ইতিপূর্বে মোহাম্মাদপুর বস্তিবাসীর মাঝেও বিপুল পরিমান কম্বল বিতরণ করেন।

কুড়িগ্রামে শীতার্তদের মাঝে বিনামূল্যে কম্বল বিতরণ

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে কুড়িগ্রাম জেলার পাচগাছি, যাত্রাপুর, ঘগাদহ, মোগল বাসা, হলখানা, থেত্রাই, নেয়াসি, সন্তোষপুর, রামখানা ও রায়গঞ্জ পরিষদে শীতার্তদের মাঝে বিনামূল্যে কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ইমতিয়াজ হোসেন, যমুনা ব্যাংকের উপব্যাবস্থাপনা পরিচালক  মীর্জা ইলিয়াস উদ্দিন আহমেদ এবং কুড়িগ্রাম সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ মস্তাফিযুর রহমান। শীতার্তদের মাঝে বিনামূল্যে ২৫০০ কম্বল বিতরণ করা হয়।

শীতার্ত দের মাঝে বিনামূল্যে কম্বল বিতরন

শীতার্ত দের মাঝে বিনামূল্যে কম্বল বিতরন করা হয়।

শীতার্তদের মাঝে বিনামূল্যে কম্বল বিতরণ

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে বিনামূল্যে কম্বল বিতরণ করা হয়। প্রধান অতিথি- যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ এবং সভাপতি - যমুনা ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ মতিয়র রহমান।

শীতার্ত মানুষের জন্য কম্বল বিতরণ

এ দেশের অসংখ্য সহায়-সম্বলহীন গরীব মানুষ শীতকালে শীত নিবারণ করতে পারে না, শীতার্ত মানুষেরা শীত-যন্ত্রনায় রাতে ঘুমাতে পারে না। দূর্দশাগ্রস্থ এসব মানুষের সাহায্যকল্পে যমুনা ব্যাংক ফাউন্ডেশন প্রতি বছর শীতকালে বিনা মূল্যে কম্বল বিতরণ করে থাকে। গত কয়েক বছরে যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর উদ্যোগে মুন্সিগঞ্জ, কুমিল্লা, সিরাজগঞ্জ, নারায়নগঞ্জ, লক্ষীপুর, রংপুর, চট্টগ্রাম, খুলনাসহ দেশের বিভিন্ন জেলায় বিপুল সংখ্যক সংখ্যক নতুন কম্বল বিতরণ করা হয়েছে।

গরীব-দুঃখীদের মাঝে বস্ত্র বিতরণ

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে গরীব-দুঃখীদের মাঝে বস্ত্র বিতরণ করেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ এবং যমুন ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ মতিয়র রহমান।

Events Calender