ক্বিরাত প্রতিযোগিতা ও রমযানের তাৎপর্য ও নবী-রাসুলগণের জীবনী নিয়ে আলোচনা অনুষ্ঠান

পবিত্র মাহে রমজানের তাৎপর্য, নবী রাসূলদের জীবনী আলোচনা ও ক্বিরাত প্রতিযোগিতা

সম্প্রতি রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর উদ্যোগে পবিত্র মাহে রমজান এর তাৎপর্য, নবী রাসূলদের জীবনী শীর্ষক আলোচনা ও ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা এবং কর্মচারীদের সন্তানদের অংশগ্রহনে ক্বিরাত প্রতিযোগীতার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ আতিকুর রহমান।  সভাপতিত্ব করেন  যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ । এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  যমুনা ব্যাংক পরিচালনা পর্ষদ এর পরিচালক মোঃ ইসমাইল হোসেন সিরাজী। এছাড়াও অনুষ্ঠানে সন্মানীত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিকুল আলম ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক  মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ। অনুষ্ঠানে ঢাকা ও ঢাকার পার্শ্ববর্তী যমুনা ব্যাংকের ৪২ টি শাখার নির্বাহী, কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র মাহে রমজানের তাৎপর্য আলোচনা ও ক্বিরাত প্রতিযোগিতা

সম্প্রতি রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর উদ্যোগে পবিত্র মাহে রমজান এর তাৎপর্য, নবী রাসুলদের জীবনী শীর্ষক আলোচনা ও ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা এবং কর্মচারীদের সন্তানদের অংশগ্রহনে ক্বিরাত প্রতিযোগীতার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এ, কে, এম মুশাররফ্ হুসাইন।  সভাপতিত্ব করেন  যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিকুল আলম।  এছাড়া আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক  মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ, উপ ব্যবস্থাপনা পরিচালক  এ.কে.এম. সাইফুদ্দিন আহমেদ, মোঃ আব্দুস সালাম ও মোঃ মোফাজ্জল হোসাইনসহ ঢাকা ও ঢাকার পার্শ্ববর্তী যমুনা ব্যাংকের ৪২ টি শাখার নির্বাহী, কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানে ৪১ জন প্রতিযোগী  অংশগ্রহন করেন।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র মাহে রমজানের তাৎপর্য আলোচনা ও ক্বিরাত প্রতিযোগিতা

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে আইডিবি ভবন, ঢাকায় রমযানের গুরুত্ব ও তাৎপর্য সম্পর্কে ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারীদের সন্তানদের অংশগ্রহনে ক্বিরাত প্রতিযোগিতা ও নবী-রসুলগনের জীবনী আলোচনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিকুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াছ উদ্দিন আহমেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক এ কে এম সাইফুদ্দিন আহমেদ, মুহাম্মাদ শহিদুল ইসলাম, মোহাম্মাদ মোফাজ্জল হোসেন এবং মোহাম্মাদ আব্দুস সালাম। এছাড়া ব্যাংকের ঢাকা অঞ্চলের কর্মকর্তারা সেমিনারে উপস্থিত ছিলেন।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র মাহে রমজানের তাৎপর্য আলোচনা ও ক্বিরাত প্রতিযোগিতা

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে আইডিইবি ভবন, ঢাকায় "পবিত্র মাহে রমজানের তাৎপর্য ও নবী রাসুলগণের জীবনী শীর্ষক আলোচনা ও ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারীদের সন্তানদের অংশগ্রহনে  ক্বিরাত প্রতিযোগিতা " অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের ও যমুনা ব্যাংক নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও  শফিকুল আলম। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াস উদ্দিন আহমেদ, এ, কে, এম, সাইফুদ্দিন আহমদ এবং মোঃ হাবিবুর রহমানসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ  ।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে রমজানের গুরুত্ব আলচনা ও ক্বিরাত প্রতিযোগিতা

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে বাংলাদেশ শিশু একাডেমী ঢাকায় রমযানের গুরুত্ব ও তাৎপর্য  সম্পর্কে ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারীদের সন্তানদের অংশগ্রহনে  ক্বিরাত প্রতিযোগিতা ও নবি-রসুল গনের জীবনী আলোচনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম ভরসা ও সভাপতিত্ব করেন যমুনাব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ। সম্মানিত অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শফিকুল আলম। এছাড়াও উপস্থিত ছিলেন যমুনা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াস উদ্দিন আহাম্মদ, এ, কে, এম, সাইফুদ্দিন আহমদ এবং মোঃ হাবিবুর রহমান ।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে ক্বিরাত প্রতিযোগিতা

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে ঢাকায় রমযানের তাৎপর্য ও নবি-রসুল গনের জীবনী আলোচনা এবং পবিত্র রমজান উপলক্ষে যমুনা ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারীদের সন্তানদের অংশগ্রহনে  ক্বিরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান শাহিন মাহমুদ ও সভাপতিত্ব করেন যমুনাব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ। সম্মানিত অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শফিকুল আলম। এছাড়াও উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক ট্রেনিং একাডেমীর ডিরেক্টর জেনারেল মতিয়র রহমান, যমুনা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াস উদ্দিন আহাম্মদ, মোসলেহ উদ্দিন আহমেদ ও এ, কে, এম, সাইফুদ্দিন আহমদ।

 

 

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে ঢাকায় ক্বিরাত প্রতিযোগিতা

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে ঢাকায় রমযানের তাৎপর্য ও নবি-রসুল গনের জীবনী আলোচনা এবং পবিত্র রমজান উপলক্ষে যমুনা ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহনে  ক্বিরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

রমজানের তাৎপর্য ও নবী-রাসুলগণের জীবনী নিয়ে আলোচনা অনুষ্ঠান

রমজানের তাৎপর্য ও নবী-রাসুলগণের জীবনী নিয়ে আলোচনা। ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারীর সন্তানদের অংশগ্রহণে ক্বিরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনাব মোঃ মোশাররফ হোসেন ভূঁইয়া এনডিসি, সচিব, সেতু বিভাগ, যোগাযোগ মন্ত্রণালয়, গণ  প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। তারিখঃ ০৬-০৮-২০১১ইং।

ক্বিরাত প্রতিযোগিতা

ধর্মীয় মূল্যবোধ মানুষকে বিপথগামী হতে বাধা দেয়। একটি সুন্দর সুস্থ সমাজ গঠনে দৃঢ় চরিত্র মানুষের প্রয়োজন অনস্বীকার্য। সেজন্যেই ধর্মীয় মূল্যবোধ জাগ্রত রাখার জন্য যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবছর শিশু কিশোরদের মধ্যে ক্বিরাত প্রতিযোগীতার আয়োজন করা হয়। আত্মর্জাতিক ক্বিরাত প্রতিযোগীতায় যারা পুরস্কৃত হয় আমরা তাদেরও সংবর্ধনার আয়োজন করে থাকি।

Events Calender